আমার বিজনেস পরিকল্পনা

 আমার মাথায় দারুন বিজনেস আইডিয়া আসছে,  ভাবছি, অনলাইনে মুরগি বেচব । মুরগির রান, চিকেন নাগেট, রোস্ট বিক্রি করবো। তারপর, ফেরি করে টেকনাফ টু তেতুলিয়া এই চিকেন অর্ডার পৌঁছে দেব। এক দিন না এক সপ্তাহ লাগুক, এক মাস লাগুক , পৌঁছে দিবো । মুরগির মধ্যে অতদিনে বাসিলাস ব্যাকটেরিয়া জন্মাবে। তারপর, যারা খাবে তারা পেট ব্যথায় অসুস্থ হবে। অনলাইনে আমারে নিয়ে মানুষ গালি দিবে। তারপর পুলিশ এসে আমাকে গ্রেপ্তার করে জেলে ঢুকিয়ে দিবে। এর ফাঁকে অনলাইন মিডিয়া গুরুত্ব সহকারে আমার খবর প্রচার করবে, অনেক স্পন্সর পাবে। ডাক্তার , হাসপাতাল  কড়ি কড়ি টাকা পাবে। নতুন করে মাংস যাতে না পচে তা নিয়ে গবেষনা শুরু হবে। কোর্টে নতুন নতুন আইন পাস হবে। গরীব থেকে বড়লোক সবাই আমাকে নিয়ে চর্চা করবে। তারপর, পাঁচ বছর পর যখন জিডিপি গ্রোথ হবে তখন আমাকে অর্থনৈতিক বিজ্ঞান ক্যাটাগরিতে নোবেল পুরষ্কারে মনোনীত করবে। কিন্তু আমাকে পুরুস্কার দিবে না। কারণ, আমার কোন টাকা পয়সা রোজগার করি নাই। আমি তখনও জেলে।

No comments:

Post a Comment